Dr. Neem on Daraz
Victory Day

বালিয়াডাঙ্গীতে অটো‍‍`র চাপায় শিশুর মৃত্যু


আগামী নিউজ | ঠাকুরগাঁও প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩, ১০:২৫ পিএম
বালিয়াডাঙ্গীতে অটো‍‍`র চাপায় শিশুর মৃত্যু

ফাইল ছবি

ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী উপজেলায় রাস্তা পারাপারের সময় ব্যাটারি চালিত অটো গাড়ীর চাপায় রাফিয়া আক্তার (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বড়বাড়ি ইউনিয়নের রুপগঞ্জ গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাফিয়া ওই গ্রামের শাহজাহান আলীর মেয়ে।

নিহত রাফিয়ার চাচা জাহাঙ্গীর জানান, আমার মেয়েকে নিয়ে আমার ভাতিজি রাফিয়া ভ্যানে করে পাশের গ্রামে যাওয়ার জন্য আমার কাছে হেঁটে আসছিল। এসময় রাস্তা পারাপারের সময় একটি ব্যাটারি চালিত অটো তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে রাফিয়া আহত হলে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া পরামর্শ দেন। পরে রংপুর নেওয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম ডন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, 'অটোর সাথে দুর্ঘটনায় শিশুটি আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ বিষয়ে নিহতের পরিবারের কোনো অভিযোগ পাওয়া যায়নি।,

আনোয়ার হোসেন আকাশ/এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে